১০০% গ্যারান্টি পেমেন্টপ্রুফ সহ ইন্টারনেট থেকে আয় করুন সহজ পদ্ধতিতে । - Go To Mars

Saturday, July 30, 2016

১০০% গ্যারান্টি পেমেন্টপ্রুফ সহ ইন্টারনেট থেকে আয় করুন সহজ পদ্ধতিতে ।

  আজ আপনাদের সাথে অনলাইনে আয়ে একটা নতুন পদ্ধতি (যারা জানেন না তাদের জন্য) সম্পর্কে লিখছি। আমরা অনেকে অনেক পদ্ধতি করে অনলাইন থেকে আয় করি তবে এই পদ্ধতিতে আয় করা একটু সহজ। এই পদ্ধতিটা হচ্ছে লিংক ছোট করে আয় করা। অথ্যাৎ মনে করুন আপনি কোন প্রয়োজনীয় নিউজের লিংক ফেসবুকে শেয়ার করব আপনি চাইলে সেই শেয়ার করা লিংক এ মাধ্যমে আয় করতে পারবেন।
তবে এটি হচ্ছে আয়ের সবছেয়ে সহজ পদ্ধতি। দরুন আপনি একটি গুরত্বপূর্ণ সংবাদ এই লিংক শেয়ার করবেন তবে ঐ লিংক টি   লিংক Link shorten করে আয় করতে পারবেন।
প্রথমে নিচের ব্যানারে ক্লিকে করে রেজিষ্টার করে নিন।
Official site: Click here
ads4
উপরের ব্যানারে বা লিংকে ক্লিক করার পর  SIGN UP বাটনে ক্লিক করুন।এবার আপনার ই-মেইল এবং নতুন পাসওয়ার্ড দিয়ে SIGN UP করুন। প্রয়োজনীয় তথ্য দেয়ার পর SIGN UP ক্লিক করলে নিচের মত  Message দেখাবে।
2
অথ্যাৎ আপনার যে ই-মেইলটি SIGN UP এই দিয়েছেন সেই মেইল ঐ ওয়েবসাইট থেকে একটা Confirmation Link যাবে।ঐ লিংকে ক্লিক করলে আপনার ঐ ওয়েবসাইটের অ্যাকাউন্ট অ্যাকটিব হয়ে যাবে।নিচের মত দেখাবে:
4এবার আপনি যে ই-মেইল এবং পাসওয়ার্ড দিয়ে  SIGN UP করেছেন সেই ই-মেইল দিয়ে Log In করুন। Log In করার পর নিচের মত ড্যাসবোর্ড আসবে :
5এবার আসল কাজ শুরু। এখন দেখাব কিভাবে আয় করব।আমার একটা ওয়েবসাইট আছে আর এখন ঐ লিংক এর মাধ্যমে আয় করব।
আমার ওয়েবসাইটের  লিংক http://needtune.blogspot.com এবার ঐ লিংকটাকে Link shorten করবঐ ওয়েবসাইটের মাধ্যমে। প্রথমে ঐ ওয়েবসাইট  এর ড্যাসবোর্ডে যান। আপনার কান্কিত লিংকটা  Short URL and earn money যেখানে লেখা আছে সেখানে Paste করুন বা লিংকটা দিন এবং ‍Shrink এ ক্লিক করুন। 
Shrink এ ক্লিক করার পর আপনাকে একটা লিংক দিবে। ঐ লিংকটা Copyতে ক্লিক করে Copy করুন এবং বন্ধুদের সাথে শেয়ার করুন।Screenshot দেখুন:
অথ্যাৎ এই ঐ লিংকটাতে যখন কেউ ভিজিট করবে তাকে কিছু বিজ্ঞাপর দেখাবে এবং একটি Continue বাটন আসবে।  Continue বাটনে ক্লিক করলেই আপনার যে লিংক ছোট করছেন সেই লিংকে চলে যাবে। যার বিনিময়ে আপনি টাকা পাবেন। Screenshot দেখুন:
8
আপনার ঐ ওয়েবসাইট অ্যাকউন্টে ৫ ডলার হলে আপনি Paypal বা Payza  এর মাধ্যমে টাকা তুলতে পারবেন।  ১০০% টাকা পরিষোধ করে। আমি ঐ ওয়েবসাইট থেকে ১৯ ডলার আয় করেছি ।প্রমাণের জন্য  নিচে screenshot দিলাম :
যে ডলারগুলো আমি Withdraw করেছি তার নিচে Screenshot দিলাম :

No comments:

Post a Comment

পৃষ্ঠাসমূহ