বাংলাদেশে প্রথম লাইভ টিভি অ্যাপ BDIX কানেক্টেড - Go To Mars

Friday, July 29, 2016

বাংলাদেশে প্রথম লাইভ টিভি অ্যাপ BDIX কানেক্টেড

আজ আপনাদেরকে একটি আসাধারন অ্যান্ড্রয়েড লাইভ টিভি অ্যাপের সাথে যা BDIX কানেক্টেড। সুতরাং ব্রডব্যান্ড ব্যবহারকারিরা এক্সট্রা সুবিধা পাবেন। এছাড়াও যেকোনো মোবাইল ইন্টারনেট দিয়েও অ্যাপটি ব্যবহার করা যাবে। আমি কয়েকদিন ধরে ব্যবহার করে স্মুথ পারফরমেন্স পেয়েছি। আপনারাও ব্যবহার করে দেখতে পারেন।

কিছু ফিচারঃ

০১. ক্লাউড আপডেটঃ

অ্যাপটিতে ক্লাউড আপডেট অপশন আছে। তাই আপনাকে নতুন টিভি চ্যানেলের জন্য আপনাকে অ্যাপটি আপডেট করতে হবে না। এর ইনটিগ্রেটেড ক্লাউড আপডেট অপশন নতুন চ্যানেল অ্যাড হউয়ার সাথে সাথে আপটিতে যোগ করে দেবে। শুধু অ্যাপটি রিলোড করলেই হবে।

০২. ল্যাগ ফ্রি প্লেব্যাকঃ

যেহেতু অ্যাপটি BDIX কানেক্টেড সেহেতু আপনি ব্রডব্যান্ড ব্যবহারকারী হলে এফটিপি র মত স্পিড পাবেন প্লেব্যাকে। এছাড়া নরমাল মোবাইল ডাটা কানেকশন দিয়েও আপটি ব্যবহার করে কোনও রকম ল্যাগ পাউয়া যায়নি।

০৩. অনেক বেশি চ্যানেলঃ

অ্যাপটিতে বর্তমানে ১০০+ বাংলাদেশি, হিন্দি, ইন্ডিয়ান, ইংরেজি চ্যানেল রয়েছে। সবগুলো চ্যানেলই উয়ারকিং। এছাড়াও এতে রেডিও চ্যানেল এর লাইভ স্ত্রিম্মিং অ্যাড করা হয়েছে।

০৩. এক অ্যাপে লাইভ টিভি ও রেডিওঃ

এই এক অ্যাপে আপনি পাবেন ১০০+ টিভি চ্যানেল এবং ১০+ রেডিও চ্যানেল। প্রতিদিনই নতুন নতুন চ্যানেল অ্যাড করা হচ্ছে। তাই এটাকে এখন পর্যন্ত বেস্ট অ্যাপ বলা যেতে পারে।

অ্যাপ স্ক্রিনশটঃ

                

        

সিস্টেম রিকুইয়ারমেন্টসঃ

অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমঃ ২.৩.৬+
র‍্যামঃ ২৫৬ এমবি অথবা অধিক
মোবাইলে ব্যবহারযোগ্য ওয়াইফাই বা ইন্টারনেট কানেকশন।


ডাউনলোড লিঙ্কঃ

ধন্যবাদ।

No comments:

Post a Comment

পৃষ্ঠাসমূহ